ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

‘রামায়ণ’-এর জন্য প্রস্তুত রাণবীর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১১:৩৭

‘রামায়ণ’-এর জন্য প্রস্তুত রাণবীর
ছবি: সংগৃহীত

রাণবীর কাপূর প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ সিনেমার। যেখানে তাকে দেখা যাবে রামের চরিত্রে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

অবশ্য রামের চরিত্রে যে রাণবীর কাপূর অভিনয় করছেন, সে খবর আগেই জানা গিয়েছিলো। এ বার ছবির জন্য প্রস্তুতির খবর জানা গেলো।

সম্প্রতি, রাণবীরে ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। সেখানে অভিনেতাকে জিমে শীর্ষাসন করতে দেখা যায়। রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট। অন্যদিকে রাণবীরের ফ্যান ক্লাবের তরফে নেট দুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক জন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রাণবীর ছবি তুলেছেন। অনুরাগীদের দাবি, ওই ব্যক্তি রাণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। রাম চরিত্রের জন্যই তিরন্দাজি শিখছেন এই অভিনেতা।

উল্লেখ্য, সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুল প্রীত সিংহসহ এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। ছবিতে লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি দুবে। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে ভিন্ন ভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট সবদিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

জানা যায়, চলতি মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে সিনেমাটির শুটিং। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিন শুটিং চলবে।

এর আগে, গত বছর ‘রামায়ণ’-এর প্রেক্ষাপটে তৈরি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ ছবিটি দর্শকদের পছন্দ হয়নি। তবে নীতেশের ছবিটি নিয়ে দর্শকমহলে কৌতূহল দানা বেঁধেছে। রাম চরিত্রে রাণবীরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীদের একটা বড় অংশ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত